ভুল করে এই জুটির বিচ্ছেদের কথা জানিয়ে দিলেন সোনাক্ষী-মণীশ!

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, রণবীর কাপুরের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্কে আছেন আলিয়া ভাট। কিন্তু সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার বিচ্ছেদের ব্যাপারটি যেন ধোঁয়াশাতেই রয়েছিল। সেটিও চলে এলো প্রকাশ্যে। তবে সেটি ইচ্ছেকৃত নয়। একটি চ্যাট শো-তে সোনাক্ষী সিনহা ও মণীশ মালহোত্রা মুখ ফস্কে জানিয়ে দিলেন এই জুটির বিচ্ছেদের খবর!

বলিউডে গুঞ্জন, বিচ্ছেদের পর আলিয়া ও সিদ্ধার্থ দু’জনেই এখন নতুন প্রেমে মজেছেন। সিদ্ধার্থের গোপন প্রেমিকার নাম না জানা গেলেও আলিয়া ও রণবীর কাপুরের প্রেম নিয়ে বেশ জল্পনা চলছে। এতকিছুর মধ্যেও আলিয়া-সিদ্ধার্থ নিজেদের বিচ্ছেদ নিয়ে একটা কথাও বলেননি। তবে এবার তাদের প্রেম ও বিচ্ছেদের কথা স্বীকার করে নিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও মণীশ মালহোত্রা।

বলিউডে গুঞ্জন, রণবীর কাপুরের কারণে সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ করেছেন আলিয়া। ছবি: সংগৃহীত। 

সম্প্রতি মণীশ মালহোত্রা ও সোনাক্ষী ‘ভোগ বিএফএফ’ নামের একটি টক শোতে গিয়েছিলেন। সেখানেই সঞ্চালিকা নেহা ধুপিয়া ব়্যাপিড ফায়ার রাউন্ডে একের পর এক প্রশ্ন করছিলেন। সোনাক্ষীকে প্রশ্ন করা হয়, ২০১৮ সালের বিচ্ছেদ করা তারকাজুটি কারা ? জবাবে সোনাক্ষী বলেন, আলিয়া-সিদ্ধার্থ।

তবে নেহাও ছাড়ার পাত্রী নন। তিনি পালটা প্রশ্ন করেন, তুমি তাহলে স্বীকার করছো যে আলিয়া-সিদ্ধার্থ একে অপরের সঙ্গে প্রেম করছিলেন ? সে প্রশ্নের উত্তর না দিয়ে হাসিতে ফেটে পড়েন সোনাক্ষী। তিনি বুঝতে পারেন মুখ ফস্কে ভুল করে এই তথ্য জানিয়ে দিয়েছেন গণমাধ্যমে!

পাশাপাশি অনুষ্ঠানে প্রশ্ন করা হয়েছিল, এমন কোনও জুটি যারা নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। সোনাক্ষী তাতে দীপিকা-রণবীরের নাম নিয়েছিলেন। অন্যদিকে ২০১৮ সালে কারা ডেট করছেন, এমন প্রশ্নের উত্তরে মণীশ বলেন, আলিয়া ও রণবীর।

কিছু দিন আগেই আলিয়ার বাড়িতে রাত কাটাতে দেখা গিয়েছিল রণবীরকে। দু’জনেই পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজ করছেন। তাহলে কি রণবীরের জন্যই সিদ্ধার্থকে ছাড়লেন আলিয়া? সে উত্তর সময়ই বলে দেবে।

Leave a Reply